বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

রেলের টিকিট কাউন্টারের সামনে বঙ্গবন্ধুর ছবি টানানোর সুপারিশ

নিউজ ডেক্স:
  • প্রকাশিত সময় : রবিবার, ১৪ মার্চ, ২০২১
  • ২২৫ পাঠক পড়েছে

দেশের সব রেলওয়ে স্টেশনের টিকিট কাউন্টারের সামনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি টানানোর সুপারিশ করেছে রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

রোববার  জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত কমিটির সভায় এ সুপারিশ করা হয়।

রেলওয়ের চলমান প্রকল্পের মেয়াদ বৃদ্ধি না করে নির্ধারিত সময়ের মধ্যে সমাপ্ত করার সুপারিশ করা হয়েছে। এছাড়া জ্বালানি তেল বহনকারী ট্রেন দুর্ঘটনার কারণ চিহ্নিত করে তা প্রতিরোধে কার্যকর পদক্ষেপ গ্রহণ করার জন্য মন্ত্রণালয়কে সুপারিশ করে সংসদীয় স্থায়ী কমিটি।

বৈঠকে জ্বালানি তেল বহনকারী ট্রেনের দুর্ঘটনার কারণ এবং দুর্ঘটনা প্রতিরোধে গৃহীত পদক্ষেপ, সিলেট- আখাউড়া সেকশনে সেতু পুনর্নির্মাণ ও লাইন পুনর্বাসন প্রকল্পের সর্বশেষ অগ্রগতি, চট্টগ্রামের জালানীহাট-চুয়েট-কাপ্তাই রেললাইন নির্মাণ প্রকল্পের সর্বশেষ অগ্রগতি এবং বাংলাদেশ রেলওয়ের কল্যাণ ট্রাস্টের বর্তমান অবস্থার বিষয়ে মন্ত্রণালয়ের পক্ষ থেকে প্রতিবেদন উপস্থাপন করা হয়।

রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এ বি এম ফজলে করিম চৌধুরীর সভাপতিত্বে বৈঠকে অংশ নেন কমিটির সদস্য ও রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন, শফিকুল ইসলাম শিমুল, মো. শফিকুল আজম খাঁন, মো. সাইফুজ্জামান, নাছিমুল আলম চৌধুরী, গাজী মোহাম্মদ শাহ নওয়াজ ও নাদিরা ইয়াসমিন জলি। এছাড়া রেলপথ মন্ত্রণালয়ের সচিব, বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালকসহ মন্ত্রণালয় ও সংসদ সচিবালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

 

 

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580