শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৩:১৩ অপরাহ্ন

রোহিঙ্গা ক্যাম্পে দু’পক্ষের সংঘর্ষে যুবক নিহত

কক্সবাজার প্রতিনিধি
  • প্রকাশিত সময় : রবিবার, ১৪ মার্চ, ২০২১
  • ৫১ পাঠক পড়েছে

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কক্সবাজারের টেকনাফ নিবন্ধিত নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পে শনিবার রাতে দু’পক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়েছে।

পুলিশ জানায়, ডাকাতদের দু’পক্ষের সংঘর্ষে ডাকাত সালমান শাহ দলের এক সদস্য নিহত হয়েছেন। তিনি নয়াপড়া ক্যাম্পের ই-ব্লকের দিল মোহাম্মদের ছেলে মো. জুবায়ের (২১)। এ ঘটনায় পুতিয়া ডাকাত দলের এক সদস্য আহত হয়েছেন।

আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) কক্সবাজারে ১৬’র ব্যাটালিয়ন (এপিবিএন) পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ তারিকুল ইসলাম জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রথমে ক্যাম্পে পুতিয়া ডাকাত দলের লোকজন সালমান শাহ দলের এক সদস্যকে (ওই ব্যক্তিকে) ধরে নিয়ে গুলি করে হত্যা করে। এরই সূত্রে ধরে পরবর্তীতে সালমান শাহ দলের লোকজন গিয়ে রাতে পুঁতিয়া দলের মো. জলিল ওরফে সুনিয়াকে (২২) কুপিয়ে মারাত্মক জখম করে। খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালায়।

তিনি জানান, ঘটনাস্থল থেকে একজনকে আহত অবস্থায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

রোহিঙ্গারা জানায়, ক্যাম্পে আধিপত্য বিস্তার নিয়ে সংঘাত-সংঘর্ষের ঘটনা নতুন নয়। এ ধরনের ছোট-বড় ঘটনা প্রতিনিয়ত ঘটেই চলেছে। এসব গোলাগুলি ও খুনের ঘটনায় আতংকের মধ্যে রয়েছে ক্যাম্পের রোহিঙ্গা নারী-পুরুষ ও শিশুরা। ক্যাম্পের অভ্যন্তরে অনেক দোকানপাট বন্ধ রয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর টহল জোরদার করা হয়েছে।

এ বিষয়ে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান জানান, দুই ডাকাত গ্রুপে সংঘর্ষে নিহত ১ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580