বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

লকডাউনকে ক্র্যাকডাউনে পরিণত করেছে সরকার : ফখরুল

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
  • ২৩১ পাঠক পড়েছে

সরকার লকডাউনকে ক্র্যাকডাউনে পরিণত করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেছেন, লকডাউনকে ক্র্যাকডাউনে পরিণত করে বিএনপির নেতাকর্মীদের গ্রেপ্তার ও মিথ্যা মামলা দিয়ে দেশব্যাপী ত্রাসের রাজত্ব কায়েম করা হয়েছে।

বিএনপির মহাসচিব বলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সফরকে কেন্দ্র করে হেফাজতের দেওয়া কর্মসূচিকে কেন্দ্র করে সরকার নিজেরা বিভিন্ন ঘটনা তৈরি করে দেশব্যাপী বিএনপি ও অঙ্গ সংগঠনের ১৮১ জন নেতাকমীকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারের পর পুলিশি নির্যাতনে পাবনায় দলের একজন এক কর্মীর মৃত্যু হয়েছে।

দেশে গণতন্ত্র নেই উল্লেখ করে ফখরুল বলেন, এই সরকারের আমলে দেশে গণতন্ত্র নিশ্চিহ্ন হয়ে গেছে। জনগণের ম্যান্ডেড নেই বলেই তারা চক্রান্ত করে বিরোধী নেতা-কর্মীদের উপর অত্যাচার নিপীড়ন করে একদলীয়য় শাষণব্যাবস্থা কায়েক করে ক্ষমতায় টিকে থাকতে চায়।

সরকার হেফাজতকে নিয়ন্ত্রণ করতে না পেরে বিএনপির নেতাকর্মীদের উপর চড়াও হয়েছে কি-না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, শুধু বিএনপি নয়, সরকার সকল দলের উপরই নির্যাতন চালাচ্ছে। তাদের লক্ষ্য যেনো বিরোধী মতের কেউ আওয়াজ তুলতে না পারে।

খালেদা জিয়ার অসুস্থ্যতার প্রসঙ্গে তিনি বলেন, দলীয় চেয়ারপারসন এখনও ভালো আছেন, সুস্থ্য আছেন। এখনও তার কোনো ক্রিটিক্যাল সিমটম ধরা পড়েনি। খালেদা জিয়ার সুস্থ্যতা কামনায় সকলের দোয়া চান তিনি।

 

 

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580