বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

লক্ষ্মীপুরে মা-মেয়েকে নির্যাতনের অভিযোগ, গ্রেফতার ২

লক্ষ্মীপুর প্রতিনিধি
  • প্রকাশিত সময় : সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ১৯১ পাঠক পড়েছে

লক্ষ্মীপুরের রায়পুর থানায় মামলা করায় মা রোকেয়া বেগম ও তার মেয়ে জান্নাতুল ফেরদৌসকে নির্যাতনের (মারধর) অভিযোগ পাওয়া গেছে।

সোমবার দুপুরে মারাত্মক আহত অবস্থায় তাদের রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এর আগে উপজেলার উত্তর কেরোয়া গ্রামে জায়গা জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সহিদ মোবারক ও আলমগীর হোসেন নামে অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে শহীদ মুক্তিযোদ্ধা মোস্তফার ছেলে মৃত খোরশেদ আলমের পরিবার ও সহিদ মোবারকের সঙ্গে সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছে। বিরোধীয় সম্পত্তি ইজারা নিয়ে গত বৃহস্পতিবার খোরশেদের স্ত্রী রোকেয়াকে মারধর করে তার দেবর মোবারক। এ ঘটনায় ৪ জনকে আসামি করে থানায় মামলা করেন ভুক্তভোগী রোকেয়া। এতে ক্ষুব্ধ হয়ে উঠে অভিযুক্তরা। এর জের ধরে সোমবার সকালে ভাড়াটিয়া ক্যাডারসহ ৭/৮ জন মিলে বিরোধীয় সম্পত্তিতে সুপারি পাড়তে যান তারা। এ সময় রোকেয়া ও তার মেয়ে জান্নাত বাধা দিতে গেলে তাদের মারধর করা হয়। এতে গুরুতর আহত হয়ে তারা হাসপাতালে ভর্তি হন বলে জানান।

এদিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত দুই আসামিকে গ্রেফতার করে।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহত জান্নাত জানান, আমাদের মালিকানাধীন সম্পত্তি তারা দখল করে নিয়ে যেতে চায়। এর আগে আমার মাকে তারা মারধর করে। আমরা থানায় মামলা করি। এখন ক্ষিপ্ত হয়ে আমাদের (মা ও মেয়ে) ওপর হামলা চালিয়েছে তারা। আমরা এর বিচার চাই।

এদিকে এ ঘটনা অস্বীকার করে পাল্টা অভিযোগ করেন মোবারকের মা লুৎফুর নেছা। তিনি বলেন, মা-মেয়ে মিলে আমাকে পিটিয়েছে।

এ ব্যাপারে রায়পুর থানার ওসি আব্দুল জলিল জানান, দু’পক্ষের পাল্টাপাল্টি অভিযোগ রয়েছে। এর আগে থানায় একটি মামলা হয়েছে। এর প্রেক্ষিতে দুইজনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580