শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

শহীদ মিনারে মওদুদের মরদেহে শেষশ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত সময় : শুক্রবার, ১৯ মার্চ, ২০২১
  • ২২২ পাঠক পড়েছে

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী মওদুদ আহমদের মরদেহ কেন্দ্রীয় শহীদ মিনারে নেওয়া হয়েছে। শুক্রবার সকাল সোয়া ৯টায় দিকে সেখানে নেওয়ার পর তার মরদেহে বিএনপির নেতা-কর্মীসহ সর্বস্তরের মানুষ শ্রদ্ধা জানাচ্ছেন।

এরপর সকাল সাড়ে ১০টায় সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে এবং সকাল ১১টায় নয়াপল্টস্থ বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মওদুদ আহমদের জানাজা ও দলের পক্ষ থেকে তার কফিনে শ্রদ্ধা জানানো হবে।

পরে মওদুদ আহমদের মরদেহ নেওয়া হবে নোয়াখালীতে। দুপুর আড়াইটায় নোয়াখালীর কবিরহাট ডিগ্রি কলেজ মাঠে এবং বিকেল ৪টায় বসুরহাট কোম্পানীগঞ্জ সরকারি মুজিব মহাবিদ্যালয় মাঠে তার জানাজা অনুষ্ঠিত হবে। বিকেল সাড়ে ৫টায় নিজ বাসভবনের (মানিকপুর কোম্পানিগঞ্জ) সামনে জানাজা শেষে মওদুদ আহমদের মরদেহ পারিবারিক কবরস্থানে বাবা-মায়ের কবরের পাশে দাফন করা হবে।

মঙ্গলবার সন্ধ্যায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথে চিকিৎ​সাধীন অবস্থায় মারা যান মওদুদ আহমদ। গত ১ ফেব্রুয়ারি তাকে চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেওয়া হয়েছিল।

বৃহস্পতিবার সন্ধ্যায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সন্ধ্যায় তার মরদেহ সিঙ্গাপুর থেকে দেশে এসে পৌঁছায়। এ সময়ে তার স্ত্রী হাসনা জসীমউদ্‌দীন কফিনের সঙ্গে ছিলেন।

বিমানবন্দরে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সিনিয়র নেতারা মওদুদ আহমদের মরদেহ গ্রহণ করেন। আনুষ্ঠানিকতা শেষে কফিন জাতীয় পতাকা আচ্ছাদিত করে গেটের বাইরে অপেক্ষামান অ্যাম্বুলেন্সে তোলা হয়। সেখান থেকে মরদেহ নিয়ে যাওয়া হয় গুলশানে ইউনাইটেড হাসপাতালের হিমঘরে। মওদুদ আহমদের মৃত্যুতে ঢাকাসহ সারাদেশে একদিনের শোক পালন করেছে বিএনপি।

 

 

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580