শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৪২ অপরাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

শিক্ষকের পানির জগ ব্যবহার করার দুই মাদরাসাছাত্রকে বেধড়ক মারধর

রংপুর প্রতিনিধি
  • প্রকাশিত সময় : রবিবার, ১৪ মার্চ, ২০২১
  • ২৯৪ পাঠক পড়েছে

শিক্ষকের পানির জগ ব্যবহার করার অপরাধে রংপুরের গঙ্গাচড়ায় দুই ছাত্রকে মারধরের ঘটনায় হাফেজ মো. মোস্তাকিন বিল্যাহ (৩০) নামে এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার সকালে একছাত্রের বাবা আব্দুল মালেক বাদী হয়ে মামলা দায়েরের পর মাদরাসা থেকে তাকে আটক করা হয়। তিনি উপজেলার উত্তর বিরাবাড়ি এলাকার শাহ আলম মিয়ার ছেলে।

এর আগে শনিবার দুপুরে শিক্ষকের ব্যক্তিগত পানির জগ অনুমতি না নিয়ে ব্যবহার করার কারণে মাসুদ রানা (১৩) ও শামীম মিয়া (১৪) নামে দুই ছাত্রকে লাঠি দিয়ে বেধড়ক মারধর করেন স্থানীয় ইয়াহিয়া উলুম হাফিজিয়া মাদরাসার শিক্ষক মোস্তাকিন বিল্লাহ।

পুলিশ ও স্থানীয়রা জানান, মাসুদ রানা ও শামীম মিয়া মাদরাসায় থেকে পড়াশোনা করতো। ঘটনার দিন শনিবার (১৩ মার্চ) দুপুরে ব্যক্তিগত পানির জগ অনুমতি না নিয়ে ব্যবহার করার কারণে ওই দুই ছাত্রকে লাঠি দিয়ে বেদম মারধার করেন শিক্ষক মোস্তাকিন বিল্লাহ। পরে কয়েকজন ছাত্র রাত ১টার দিকে থানায় গিয়ে ঘটনাটি জানায়। খবর পেয়ে রাতেই ওই শিক্ষককে আটক করে সকালে মামলা দায়েরের পর তাকে ওই মামলায় গ্রেফতার দেখানো হয়। রোববার (১৪ মার্চ) দুপুরে ওই শিক্ষককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

গঙ্গাচড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুশান্ত কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘আটক শিক্ষককে জেল-হাজতে পাঠানো হয়েছে।’

 

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580