বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:০১ অপরাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

সরকারের রাজনৈতিক ও নৈতিক শক্তি না থাকায় সামাজিক নৈরাজ্যের বিস্তার ঘটছে- বিপ্লবী ওয়ার্কার্স পাটি

নিউজ ডেক্স:
  • প্রকাশিত সময় : শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০
  • ৩৮১ পাঠক পড়েছে

সরকারের রাজনৈতিক ও নৈতিক শক্তি না থাকায় সামাজিক নৈরাজ্যের বিস্তার ঘটছে, ধর্মান্ধ ফ্যাসিস্ট শক্তির অপতৎপরতা বৃদ্ধি পাচ্ছে। এরি ধারাবাহিকতায় অধিকার ও মুক্তি অর্জনে ঐক্যবদ্ধ গণসংগ্রাম গণজাগরণ গড়ে তুলতে সকলের প্রতি আহ্বান জানিয়েছে বিপ্লবী ওয়ার্কার্স পার্টি।

শুক্রবার দলের পক্ষ থেকে আয়োজিত দুইদিনব্যাপী কেন্দ্রীয় রাজনৈতিক ও সাংগঠনিক কর্মশালা উদ্বোধন করে পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক আরো বলেন, মার্কিন যুক্তরাষ্ট্রের ভোট ও ভোটের ফলাফল নিয়ে আমাদের যে আগ্রহ আর উৎকন্ঠা- সেই আগ্রহ আর উৎসাহ নিয়ে নিজেদের দেশে ভোটের অধিকারসহ গণতান্ত্রিক অধিকার ও গণতান্ত্রিক ব্যবস্থা নিশ্চিত করা প্রয়োজন।

তিনি বলেন, সরকার জনগণের সম্মতির ভিত্তিতে নয়, জবরদস্তিমূলক কর্তৃত্ববাদী শাসনের মাধ্যমে ক্ষমতায় টিকে আছে। সরকারের রাজনৈতিক ও নৈতিক জোর না থাকায় একদিকে ভয়াবহ সামাজিক নৈরাজ্যের বিস্তার ঘটছে, আর অন্যদিকে চরম দক্ষিণপন্থী ধর্মান্ধ ফ্যাসিস্ট শক্তির অপতৎপরতা বৃদ্ধি পাচ্ছে বলেন তিনি।

দেশ পরিচালনায় সরকারের কার্যকারিতা না থাকায় সরকারের ভিতরে ও বাইরে যা খুশী তাই করার প্রবণতা বৃদ্ধি পাচ্ছে মন্তব্য করে সাইফুল হক বলেন, এ কারণে করোনাকালেও দুর্নীতি, লুটপাট, বাজার সিন্ডিকেট, জবরদখল, ধর্ষণ, নারী নিপীড়ন, হত্যা, সন্ত্রাস আশঙ্কাজনকভাবে বৃদ্ধি পেয়ে চলেছে। এইসব অপরাধী ও দুষ্ট চক্রদের বড় অংশ সরকারের রাজনৈতিক ও প্রশাসনিক ছত্রছায়ায় তাদের দৌরাত্ম্য অব্যাহত রেখেছে। এদের অশুভ তৎপরতার কারণে জনগণের জানমালের নিরাপত্তা নেই। এই অবস্থা চলতে দিলে দেশ আরো ভয়াবহ পরিস্থিতির দিকে ধাবিত হবে। তিনি এই পরিস্থিতি পরিবর্তনে, জনগণের অধিকার আর মুক্তি অর্জনে ঐক্যবদ্ধ গণসংগ্রাম গণজাগরণ গড়ে তোলার আহ্বান জানান।

পার্টির রাজনৈতিক পরিষদের সদস্য বহ্নিশিখা জামালীর সভাপতিত্বে কর্মশালায় অংশগ্রহণ করেন আকবর খান, আনছার আলী দুলাল, মাহমুদ হোসেন, ফিরোজ আহমেদ, এ্যাপোলো জামালী, স্নিগ্ধা সুলতানা ইভা, অরবিন্দু বেপারী বিন্দু, খলিলুররহমান, মো. ইমরান, রহিমা খাতুন, নজরুল ইসলাম শাহজাহান, হামিদুল ইসলাম, বাবুলাল, বকুল হোসেন, জোনায়েত হোসেন, শফিকুল ইসলাম প্রমুখ।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580