শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

সরকার সফলতার সঙ্গে করোনা মোকাবিলা করে যাচ্ছে : গণপূর্ত প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিত সময় : শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ১৮৯ পাঠক পড়েছে

গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ বলেছেন, ইউরোপ-আমেরিকার মতো উন্নত দেশগুলো করোনা মোকাবিলায় হিমশিম খাচ্ছে। এমন পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার যথেষ্ট সফলতার সঙ্গে করোনা মোকাবিলা করে যাচ্ছে।

শনিবার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন করোনা রোগীদের জন্য ব্যক্তি উদ্যোগে ৫০টি অক্সিজেন সিলিন্ডার ও প্রয়োজনীয় সংখ্যক মাস্ক আনুষ্ঠানিকভাবে হস্তান্তর অনুষ্ঠানে তিনি একথা বলেন।

তিনি বলেন, করোনার মতো মহামারি মোকাবিলায় শুধু সরকারের সহযোগিতার দিকে চেয়ে থাকলে চলবে না, ব্যক্তি উদ্যোগ ও প্রাতিষ্ঠানিক পর্যায়ে করোনা প্রতিরোধ ও এর চিকিৎসায় সহযোগিতা প্রদান করতে হবে।

বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান যারা করোনা চিকিৎসায় সহযোগিতা করে যাচ্ছে তাদের প্রশংসা করে আরো বৃহৎ পরিসরে এই সহযোগিতার আহ্বান জানান প্রতিমন্ত্রী।

অনুষ্ঠানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ফজলুল কবির, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, জেলা প্রশাসক মো. এনামুল হক, সিভিল সার্জন ডাক্তার মো. নজরুল ইসলামসহ জেলা ও বিভাগীয় পর্যায়ের সরকারি কর্মকর্তা এবং আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580