বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

সরকার সর্বদা অসহায় মানুষের পাশে আছে : সমাজকল্যাণমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ১৭৩ পাঠক পড়েছে

সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, সরকার সর্বদা অসহায় ও দুর্দশাগ্রস্ত মানুষের পাশে আছে। অক্সিজেনের অভাবে যাতে কোনো করোনা রোগীর চিকিৎসা ব্যাহত না হয় সরকার সে বিষয়ে সতর্ক রয়েছে।

বৃহস্পতিবার লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কনসেন্ট্রেটর ও অক্সিজেন সিলিন্ডার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে এ কথা বলেন।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা, বিভিন্ন পর্যায়ের সরকারি কর্মচারী ও উপজেলা আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

মন্ত্রী বলেন, দেশে যত উন্নয়ন হচ্ছে তা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য। তিনি নিজেকে শাসক বলেন না, তিনি নিজেকে সেবক বলেন। করোনা মহামারি মোকাবিলায় যখন পৃথিবীর অনেক দেশ সফল হতে পারেনি তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার মেধা ও প্রজ্ঞা দিয়ে করোনা মোকাবিলায় সফলতা দেখিয়েছেন।

মন্ত্রী বলেন, করোনাভাইরাস নিয়ন্ত্রণে আমরা যেন সবাই মানুষের পাশে থাকি। মানুষের সেবা যাতে সুশৃঙ্খলভাবে দেয়া যায় সে চেষ্টা সবাইকে করতে হবে। কোনো মানুষ যেন সেবার বাইরে না থাকে। করোনাকালে লালমনিরহাট জেলার চিকিৎসকরা যাতে নির্বিঘ্নে পেশাগত দায়িত্ব পালন করতে পারে সেজন্য যা করার আমি করব।

পরে মন্ত্রীর পক্ষে কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার কাছে অক্সিজেন কনসেন্ট্রেটর, অক্সিজেন সিলিন্ডার ও হাসপাতালের নতুন অ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করেন।

 

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580