বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৫১ অপরাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

সাভারে ইভ্যালির সব ওয়্যার হাউজ সিলগালা

নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিত সময় : সোমবার, ৮ নভেম্বর, ২০২১
  • ১৮৩ পাঠক পড়েছে

আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির সাভারের ৪টি ওয়্যার হাউজ সিলগালা করে দিয়েছে হাইকোর্ট কর্তৃক গঠিত পরিচালনা কমিটি। প্রতিষ্ঠানটির দায় ও সম্পদ পরিস্থিতি সরেজমিনে দেখতে

সোমবার দুপুরে সাভারের আমিনবাজারে ২টি ও বলিয়াপুরে ২টি ভাড়া করা ওয়্যার হাউজ পরিদর্শন করেন আপিল বিভাগের সাবেক বিচারপতি ও গঠিত পরিচালনা কমিটির চেয়ারম্যান এইচ এম সামসুদ্দিন চৌধুরী মানিককের নেতৃত্বে কমিটির পাঁচ সদস্য। পরে সিলগালা করা হয় ওয়্যার হাউজগুলো। তবে ইভ্যালির গ্রাহকদের তাদের পণ্যের রসিদ সংরক্ষণের রাখার পরামর্শও দিয়েছে গঠিত বোর্ড।

এ সময় বোর্ডের এমডি ও অতিরিক্ত সচিব মাহবুব কবীর মিলনসহ বোর্ডের অন্যান্য সদস্য সাবেক সচিব মোহাম্মদ রেজাউল আহসান, ফখরুদ্দিন আহম্মেদ, ব্যারিস্টার খান মোহাম্মদ শামীম আজিজ পরিদর্শনে উপস্থিত ছিলেন। এ সময় ওয়্যার হাউজটিতে বেশ কিছু টেলিভিশন, কোমল পানীয়সহ ইলেকট্রনিক্স মালামাল দেখতে পান।

পরিদর্শনে শেষে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে বোর্ডের চেয়ারম্যান আপিল বিভাগের সাবেক বিচারপতি এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিক জানান, আজকে ইভ্যালির ওয়্যার হাউজ সরাসরি পরিদর্শনে এসেছি। কিন্ত ইভ্যালির সম্পদের বা ওয়্যার হাউজে কোনো হিসেব করা হয়নি। কারণ সময় সাপেক্ষ ব্যাপার। পরবর্তীতে অডিট রিপোর্টের পরে বিস্তারিত জানা যাবে।

এ বিষয়ে পরিচালনা বোর্ডের ব্যবস্থাপনা পরিচালক ও অতিরিক্ত সচিব মাহবুব কবীর মিলন বলেন, ইভ্যালি থেকে যারা পণ্য পেয়েছেন বা পাননি। এমনকি বিভিন্ন কুরিয়ার সার্ভিস থেকে গ্রাহকদের পণ্যের পাওয়া জন্য যে এসএমএস তা প্রয়োজনে স্ক্রিন সট দিয়ে হলেও সংরক্ষণে রাখার পরামর্শও দেন।

 

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580