শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

সিলেটে ট্রাকচাপায় একই পরিবারের ৫ জনসহ নিহত ৬

সিলেট প্রতিনিধি
  • প্রকাশিত সময় : রবিবার, ২ মে, ২০২১
  • ২১৯ পাঠক পড়েছে

সিলেটের সীমান্তবর্তী জৈন্তাপুরে ট্রাকচাপায় সিএনজিচালিত অটোরিকশা যাত্রী দুই শিশু ও নারীসহ ৬ জন নিহত হয়েছেন। এদের মধ্যে ৫ জন একই পরিবারের সদস্য। এই দুর্ঘটনায় আরও একজন গুরুতর আহত হয়েছেন।

রোববার সকাল সাড়ে ৬টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের জৈন্তাপুরের নুরপুর এলাকায় অটোরিকশাটিকে চাপা দেয় দ্রুতগতির ট্রাক।

নিহতরা হলেন- উপজেলার পাখিবিল গ্রামের মৃত আরব আলীর ছেলে অটোরিকশা চালক হোসেন আহমদ (৩৫), উপজেলার রূপচেং গ্রামের জামাল আহমদের স্ত্রী সাদিয়া বেগম (২৯), তার সাত বছরের মেয়ে ফাবিয় বেগম ও চার মাসের ছেলে শাহাদত হোসেন, জামাল আহমদের ভাবি হাসিনা বেগম (৩৫) এবং জামাল আহমদের বোন হাবিবুন্নেছা (৩৩)।

এছাড়া গুরুতর আহত হয়েছেন জামাল আহমদের বড়ভাই মো. জাকারিয়া আহমদ। তাকে আশঙ্কাজনক অবস্থায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি গোলাম দস্তগীর জানান, সিলেট থেকে পাথর সংগ্রহের জন্য দ্রুতগতির ট্রাকটি জাফলং যাওয়ার পথে নুরপুর এলাকায় সাইড রোড থেকে মহাসড়কে উঠামাত্র অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই চারজন নিহত হন। এছাড়া আহত ৩ জনকে ওসমানী হাসপাতালে নেওয়ার পথে একজন এবং হাসপাতালে নেওয়ার পর আরেকজন মারা যান।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580