বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

সুনামগঞ্জে জোড়া খুনের মামলায় ২ জনের ফাঁসি, ১৩ জনের যাবজ্জীবন

নিউজ ডেক্স:
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
  • ১৮৩ পাঠক পড়েছে

সুনামগঞ্জের তাহিরপুরে জোড়া খুনের মামলায় দুজনকে মৃত্যুদণ্ড ও ১৩ জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে সবাইকে ২০ হাজার টাকা অর্থদণ্ড ও অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১টায় অতিরিক্ত জেলা ও দায়রা জজ নুরুল আলম মোহাম্মদ নিপু আসামিদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন-আব্দুল হান্নান ও শামছু মিয়া। যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্তরা হলেন-আব্দুল মান্নান, ইনু মিয়া, রেনু মিয়া, হামদু মিয়া, আফজল, জালাল উদ্দিন, আব্দুর নূর, সবুজ মিয়া, বাবুল আলকাছ, বাদল, রহমত আলীসহ ১৩ জনের যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়।

মামলার বিবরণে ও বাদী পক্ষের সঙ্গে কথা বলে জানা যায়, ২০০০ সালের ১৯ মার্চ সকালে তাহিরপুর উপজেলার পৈন্ডুপবাজারে সালিশ বৈঠকে যাওয়ার সময় কামদেবপুর গ্রামে আসলে পূর্বশত্রুতার জের ধরে আসামিরা আর্তকিত গুলি করে আরফান আলী ও মতিউর রহমানকে গুরুতর আহত করে। পরে তাদের তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে জরুরি বিভাগে কর্তব্যরত ডাক্তার তাদেরকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আরও ১৫ জন আহত হয়।

এ ঘটনায় নিহতদের স্বজন আতাউর রহমান বাদী হয়ে তাহিরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা তাহিরপুর থানার এসআই নজরুল ইসলাম সবশেষ অভিযোগপত্র দাখিল করেন। এই মামলা চলাকালে ৯ জন আসামি স্বাভাবিকভাবে মৃত্যুবরণ করেন ও ১৩ জন আসামিকে খালাস প্রদান করেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী পিপি শামছুন নাহার বেগম শাহানা রব্বানী বলেন, এটি আলোচিত একটি মামলা। এই মামলায় ২ জনের মৃত্যুদণ্ড ও ১৩ জনের যাবজ্জীবন কারাদণ্ড হয়েছে।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580