শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

সোনারগাঁয়ে পেপার মিলে অগ্নিকাণ্ড: দগ্ধ ৩ নিরাপত্তাকর্মীর মৃত্যু

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশিত সময় : শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ১৪৪ পাঠক পড়েছে

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ের কাচঁপুর বিসিক শিল্পনগরীর আল নুর পেপার মিলের অগ্নিকাণ্ডে দগ্ধ ৩ নিরাপত্তাকর্মী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তারা হলেন- এম এম মোস্তাক আহমেদ,তফিজুল ইসলাম ও আসাদুজ্জামান।

বৃহস্পতিবার রাতে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে তাদের মৃত্যু হয়।

গত রোববার রাত দেড়টার দিকে কাচঁপুর বিসিক শিল্প এলাকার আল নুর পেপার মিলে গ্যাস সরবরাহ লাইনের লিকেজ থেকে আগুন লাগে। এতে ওই মিলের ৪ নিরাপত্তাকর্মী দগ্ধ হন। ওই সময় তাদের ৩ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকা মেডিকেল হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। তাদের মধ্যে এম এম মোস্তাক আহমেদ ও তফিজুল ইসলাম বৃহস্পতিবার বিকেলে এবং আসাদুজ্জামান রাতে মারা যান।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন জানান, তফিজুলের শরীরের ৭৮ শতাংশ, মোস্তাক আহমেদের ৬৮ শতাংশ ও আসাদুজ্জামান ৭৫ শতাংশ দগ্ধ হয়েছিল। তাদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মারা যাওয়া এম এম মোস্তাক আহমেদ নড়াইল জেলার কালিয়া থানার কলাবাড়িয়া এলাকার এম এম মনিরুজ্জামানের ছেলে, মো. তফিজুল ইসলাম ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল থানার দলবপুর এলাকার খজিমুদ্দিনের ছেলে ও আসাদুজ্জামান গাইবান্ধা জেলার সাদুল্লাপুর থানার গোয়ালীদহ এলাকার শমেস উদ্দিন আকন্দের ছেলে।

দগ্ধ ফারুক হোসেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসা শেষে বাসায় ফিরেছেন। তিনি সুস্থ হয়ে উঠছেন বলে জানিয়েছেন চিকিৎসক। ফারুক কুমিল্লার মেঘনা এলাকার আ. মজিদ মাস্টারের ছেলে।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580