শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১০:৩৫ অপরাহ্ন

স্পেন জাতীয় দলে প্রথমবার লরেন্তে

নিউজ ডেক্স:
  • প্রকাশিত সময় : শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০
  • ১২ পাঠক পড়েছে

হল্যান্ডের সঙ্গে প্রীতি এবং জার্মানি ও সুইজারল্যান্ডের বিপক্ষে নেশন্স লিগে ম্যাচের জন্য শুক্রবার জাতীয় দলের স্কোয়াড ঘোষণা করেছে স্পেন। জাতীয় দলের কোচ লুইস এনরিকে প্রথমবারের দলে ডেকেছেন মার্কোস লরেন্তেকে। স্কোয়াডে পুনরায় ডাক পেয়েছেন জুভেন্তাস ফরোয়ার্ড আলভারো মোরাতা ও অ্যাটলেটিকো মাদ্রিদের মিডফিল্ডার কোক। চেলসিতে স্থান হারানো গোলরক্ষক কেপা অ্যারিজাবালাগাও আছেন দলে।

অ্যাটলেটিকো মাদ্রিদ থেকে ধারে জুভেন্তাসে যোগ দেয়ার পর ৭ ম্যাচ থেকে ৬ গোল আদায় করেছেন ২৮ বছর বয়সী মোরাতা। সর্বশেষ ২০১৯ সালের নভেম্বরে স্প্যানিশ জাতীয় দলে খেলেছিলেন তিনি। ২০১৮ সালে রাশিয়া বিশ্বকাপে বিস্ময়করভাবে শেষ ষোল থেকে স্পেন ছিটকে পড়ার পর জাতীয় দলে একবার মাত্র খেলার সুযোগ পেয়েছিলেন অ্যাটলেটিকো মাদ্রিদের অধিনায়ক কোক।

১১ নভেম্বর হল্যান্ডের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলতে আমস্টারডাম সফর করবে স্প্যানিশ দল। এরপর ১৪ নভেম্বর সুইজারল্যান্ডের বিপক্ষে নেশন্স লিগের গ্রুপ ম্যাচ খেলতে বাসেল সফর করবে তারা। তিন দিন পর নিজেদের মাঠে জার্মানিকে আতিথেয়তা দিবে স্পেন। গত মাসে ইউক্রেনে ১-০ গোলে হেরে যাওয়ার পরও ৪ ম্যাচ থেকে সাত পয়েন্ট নিয়ে গ্রুপ তালিকার শীর্ষে রয়েছে স্পেন।

স্কোয়াড:
গোলরক্ষক: ডেভিড ডি গিয়া, কেপা অ্যারিজাবালাগা ও উনাই সিমন।
ডিফেন্ডার: সের্গি রবার্তো, জেসুস নাভাস, সার্জিও রামোস, পাও টোরেস, ইনিগো মার্টিনেজ, জোসে গেয়া, সার্জিও রেগিলন ও এরিক গার্সিয়া।
মিডফিল্ডার: ফ্যাবিয়ান রুইজ, সার্জিও বাসকুইটস, রড্রি, মিকেল মেরিনো, কোক, মার্কোস লরেন্তে ও সার্জিও ক্যানালেস।
ফরোয়ার্ড: ড্যানি ওলমো, মিকেল ওয়ারজাবল, আনসু ফাতি, ফেরান টরেস, জেরার্ড মোরেনো, অ্যাডামা ট্রাওরে ও আলভারো মোরাতা।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580