বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৩:০০ অপরাহ্ন

ঢাকা সিএনজি অটোরিকশা শ্রমিক সমন্বয় পরিষদের সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত সময় : রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ১৪৬ পাঠক পড়েছে

দালাল আলী আজহারসহ বিআরটিএর দুর্নীতিবাজদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি

মিশুকের পরিবর্তে সিএনজি অটোরিকশা প্রতিস্থাপনে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির (বিআরটিএ) যোগসাজশে দালাল আলী আজহার ও তার সহযোগীদের দৃষ্টান্তমূলক শাস্তিসহ কয়েকটি দাবি জানিয়েছে ঢাকা সিএনজি অটোরিকশা শ্রমিক সমন্বয় পরিষদ।

রোববার বেলা ১১টায় রাজধানীর জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ দাবি জানানো হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্ত্যপাঠ করেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের সভাপতি ও ঢাকা সিএনজি অটোরিকশা শ্রমিক সমন্বয় পরিষদের সদস্যসচিব মোহাম্মদ হানিফ খোকন। সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন ঢাকা সিএনজি অটোরিকশা শ্রমিক সমন্বয় পরিষদের আহ্বায়ক জাকির হোসেন।

অন্যান্যের মধ্যে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- ঢাকা সিএনজি অটোরিকশা শ্রমিক সমন্বয় পরিষদের যুগ্ম আহবায়ক মোহাম্মদ সুলতান, রমজান আলী ভুট্টো, ঢাকা সিএনজি অটোরিকশা শ্রমিক সমন্বয় পরিষদের সদস্য মো. মুজিবর বেপারী, মো. বিল্লাল হোসেন প্রমুখ।

মোহাম্মদ হানিফ খোকন বলেন, মিশুকের পরিবর্তে সিএনজি অটোরিকশা প্রতিস্থাপনে বিআরটিএ’র দালাল আলী আজহার ও তার সহযোগীরা পুকুর চুরি করছে। কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছে এই চক্র। এদের সঙ্গে বিআরটিএ’র কিছু অসাধু কর্মকর্তারাও জড়িত।

জাকির হোসেন বলেন, আলী আজহার চক্রের বিরুদ্ধে আমরা সুনির্দিষ্ট কয়েকটি দফা দাবি জানাচ্ছি।

সেগুলো হলো- মিশুকের পরিবর্তে সিএনজি অটোরিকশা প্রতিস্থাপনে দুর্নীতির সুষ্ঠু তদন্তপূর্বক বিআরটিএ’র এই চিহ্নিত দালাল ও তার সহযোগীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ, দুর্নীতির মাধ্যমে সিএজিতে প্রতিস্থাপিত অটোরিকশাগুলোর (মিশুক থেকে অটোরিকশা) রেজিস্ট্রেশন বাতিল এবং ইতোপূর্বে সিএনজি অটোরিকশায় প্রতিস্থাপিত গাড়িগুলো রেজিস্ট্রেশন প্রাপ্তির মেয়াদ দুই বছর হওয়ার আগেই প্রাকৃতিক গ্যাস ও পেট্রোলচালিত ফোর স্ট্রোক থ্রি-হুইলার সার্ভিস নীতিমালা ২০০৭ এর ৩ (ঙ) অনুচ্ছেদ লঙ্ঘন করে সংশ্লিষ্ট অটোরিকশা বিক্রয়ে সহযোগিতা করায় সুলতান মটরসকে কালোতালিকাভুক্তকরণ।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580