বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

৪৯ কোটি টাকা ব্যয়ে ১০টি সড়কের নির্মাণ কাজ উদ্বোধন করেছেন মসিক মেয়র

মোঃ আবু হানিফ রনিঃ
  • প্রকাশিত সময় : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ১৩৮৮ পাঠক পড়েছে
ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক) এর ২ টি ওয়ার্ডে প্রায় ৪৯ কোটি টাকা ব্যয়ে ১০ টি সড়কের নির্মাণকাজ উদ্বোধন করা হয়েছে। আজ বেলা ১১টার দিকে ৩২ ও ৩৩ নং ওয়ার্ডে এসব উন্নয়ন কাজ উদ্বোধন করেন মসিক মেয়র মোঃ ইকরামুল হক টিটু।
চরকালীবাড়ি ময়লাকান্দা থেকে চৌধুরীবাড়ী পর্যন্ত বিসি সড়ক সহ চরকালীবাড়ি অঞ্চলে ৭ টি সড়ক, চর  তিনগাও মসজিদ থেকে শম্ভুগঞ্জ রেলস্টেশন পর্যন্ত আরসিসি রাস্তা, চর নীলক্ষিয়া পাকা রাস্তা থেকে চর গোবদিয়া খ্রিস্টানপাড়া পর্যন্ত বিসি রাস্তা ইত্যাদি উন্নয়ন কাজের উদ্বোধন করেন মেয়র। এসব সড়কের মোট দৈর্ঘ্য প্রায় ২৫ কিলোমিটার।
এ সময় মেয়র বলেন, আমরা সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছি, কাঙ্খিত লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছি ক্রমাগত। ইউনিয়ন পরিষদ থেকে অন্তর্ভুক্ত হওয়া ময়মনসিংহ সিটি কর্পোরেশনের নতুন ওয়ার্ডসমূহের অবকাঠামো ছিল অত্যন্ত নাজুক। এখন এই সব ওয়ার্ডসমূহে ব্যপক উন্নয়ন কার্যক্রম পরিচালনা করা সম্ভব হচ্ছে মাননীয় প্রধানমন্ত্রী ময়মনসিংহবাসীকে সিটি কর্পোরেশন উপহার দিয়েছেন বলেই।
তিনি আরও বলেন, ময়লাকান্দার আবর্জনা আর থাকবে না। আবর্জনাকে সম্পদে রূপান্তরের চেষ্টা করছি আমরা। এছাড়া, সম্প্রসারিত ওয়ার্ডসমূহে ইতোমধ্যে প্রায় ৪০০ কোটি টাকার কাজের টেন্ডার সম্পন্ন হয়েছে। শুধুমাত্র ৩২ নং ওয়ার্ডের উন্নয়নেই ৮০ কোটি টাকা বরাদ্দ রাখা হয়েছে। এসব সড়ক ও ড্রেন ওয়ার্ডের নাগরিকদের জীবনমান ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে ব্যপক ভূমিকা রাখবে।
এ সময় মেয়র রাস্তা, ড্রেন ও সড়কবাতি স্থাপনে প্রয়োজনীয় ছাড় দেওয়ার জন্য সকলের প্রতি আহবান জানান। তিনি বলেন, নতুন এ ওয়ার্ডসমূহ পরিকল্পিতভাবে গড়ে তোলার সুযোগ আছে। ছাড়ের মানসিকতাই এ প্রচেষ্টাকে সফল করে তুলতে পারে।
উদ্বোধনকালে  ৩২ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আলহাজ্ব মোঃ এমদাদুল হক মন্ডল, ৩৩ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ শাহজাহান মিয়া, সংরক্ষিত আসনের কাউন্সিলর ফারজানা ববি কাকলী, প্রধান প্রকৌশলী মোঃ রফিকুল ইসলাম মিঞা, নির্বাহী প্রকৌশলী জহুরুল হক, সহকারী প্রকৌশলী মোঃ আজহারুল হক, স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580