মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:১৫ অপরাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

৭ জানুয়ারি মুক্তি পাচ্ছে সিয়াম-পূজার ‘শান’

বিনোদন ডেস্ক :
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১
  • ২৬৭ পাঠক পড়েছে

কয়েক দফায় মুক্তির তারিখ পিছিয়ে অবশেষে সামনে আসছে তারকাবহুল ও বহুল প্রতিক্ষীত সিনেমা ‘শান’। শুটিং শুরুর সময় থেকেই আলোচনার তুঙ্গে ছিলো সিনেমাটি, এরপর ছবির ফার্স্ট লুক পোস্টার এবং টিজারে সেই আগ্রহের পারদ ক্রমান্বয়ে বাড়তে থাকে। অবশেষে মুক্তি পেতে যাচ্ছে সেই সিনেমাটি।

আগামী ৭ জানুয়ারিতে পর্দা মাতাতে আসছে সিয়াম আহমেদ, পূজা চেরি, তাসকিন আহমেদ প্রমুখরা। থিমেটিক পোস্টার শেয়ারের মাধ্যমে ছবি মুক্তির ঘোষণা দিলেন পরিচালক এম রাহিম।

দর্শকদের অপেক্ষার অবসান ঘটতে চলেছে জানিয়ে চিত্রনায়ক সিয়াম আহমেদ বলেন, ‘আমি যেখানেই গিয়েছি হোক সেটা কোনো অনুষ্ঠান কিংবা দাওয়াত বা শুটিং; সবার একটাই প্রশ্ন ছিলো, ভাইয়া ‘শান’ কবে আসবে? এবার তাদেরকে প্রস্তত হতে বলছি, কারণ ‘শান’ আসছে।’

বর্তমান সময়ের এ ঢালিউড তারকা স্যানসেশন বলেন, ‘একজন শিল্পীর জন্য তার প্রতিটা কাজই কিন্তু গুরুত্বপূর্ণ এবং প্রিয়। তারপরেও ‘শান’ নিয়ে দর্শকদের এত বেশি আগ্রহ এবং আমাদের সবার এফোর্ট; সবকিছু মিলিয়ে এই সিনেমাটি নিয়ে আমি নিজেও অনেক বেশি এক্সাইটেড। এটা আমার প্রথম অ্যাকশন সিনেমা। সবাই অ্যাকশন বলতে শুধু মার-কাটকেই বুঝে থাকেন, এই সিনেমাতে এর বাইরেও নতুন অনেক কিছু দেখতে পাবেন দর্শকরা।’

সিয়াম আহমেদ আরও বলেন, অ্যাকশন মানেই শুধু কাটা-কাটি,মারামারি নয়, এটা হচ্ছে মেধার সঙ্গে মেধার লড়াই, দেশের জন্য লড়াই। এটুকু বলতে পারি, নাবালক থেকে বৃদ্ধ সবাইকে নিয়ে সিনেমা হলে বসে দেখার মত সিনেমা এটা, কেউ এক সেকেন্ডের জন্য বোরিং ফিল করবেন না। সিনেমা হলে না দেখলে এই ছবির আসল মজাটাই বোঝা যাবে না। যারা দেখবেন না, তারা হয়তো অনেক কিছু মিস করবেন, পরে হয়তো আফসোসও করতে পারেন।

শান সিনেমার অ্যাকশন দৃশ্য পরিচালনা করেছেন বলিউডের আব্বাস আলি মোঘল। যিনি চেহরে, সড়ক ২, প্যানথার (ভারতীয় বাংলা), ১৯২১, হেইট স্টোরি ২-৩-৪, ডিয়ার জিন্দেগি, এম এস ধোনি, হামারি আধুরি কাহানি, মিস্টার এক্স, আশিকি ২, তালাশ, ১৯২০ এভিল রিটার্নস, জিসম ২, রাজ ৩, অগ্নিপথ, ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাইসহ অসংখ্য সিনেমায় স্টান্ট ও অ্যাকশন দৃশ্য পরিচালনা করেছেন।

এছাড়াও এ ছবিতে গান গেয়েছেন বলিউডের জনপ্রিয় গায়ক আরমান মল্লিক ও পলক মুচ্ছাল।

ফিল্মম্যানের ব্যানারে নির্মিত এ ছবির চিত্রনাট্য যৌথভাবে লিখেছেন আজাদ খান ও নাজিম উদ দৌলা। এখানে সিয়াম-পূজা ছাড়া আরও অভিনয় করেছেন তাসকিন আহমেদ, সৈয়দ হাসান ইমাম, অরুণা বিশ্বাস, চম্পা, মিশা সওদাগর, ডন, তাসকিন প্রমুখ।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580