বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

কাদের মির্জাকে সপরিবারে হত্যার হুমকি, থানায় জিডি

কোম্পানীগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত সময় : শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ২৬৭ পাঠক পড়েছে

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা ও তার ছেলেসহ পরিবারকে মুঠোফোনে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে।

শনিবার (১৭ এপ্রিল) রাত ৮টা ৫ মিনিটে মেয়র কাদের মির্জার মুঠোফোনে এ হত্যার হুমকি দেওয়া হয়। এ ঘটনায় বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় রাত সাড়ে ১১টায় একটি জিডি করেন।

জিডিতে মেয়র আবদুল কাদের মির্জা উল্লেখ করেন, শনিবার রাত ৮টা ৫ মিনিটে +৯৯১৬০০১৬১৬০ নম্বর থেকে আমার ব্যবহৃত মোবাইল নম্বরে ফোন করে আমি ও আমার একমাত্র ছেলে মির্জা মাসরুর কাদের তাশিকসহ সপরিবারে হত্যার হুমকি দিয়েছে।

জিডিতে তিনি আরও উল্লেখ করেন, বহিরাগত ও স্থানীয় কতিপয় অজ্ঞাতনামা সন্ত্রাসী যোগসাজশে পরিকল্পিতভাবে আমাদের প্রাণনাশের হুমকি দিয়েছে। এমতাবস্থায় বর্ণিত মোবাইলের কললিস্ট সংগ্রহক্রমে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা আবশ্যক।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক রনি জিডির বিষয় নিশ্চিত করে বলেন, ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করেছি। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580