শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

কালিয়াকৈর উপজেলা হেফাজতে ইসলামের আমীরসহ গ্রেপ্তার ৩

গাজীপুর প্রতিনিধি :
  • প্রকাশিত সময় : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ২৬৩ পাঠক পড়েছে

গাজীপুরে পুলিশের ওপর ককটেল নিক্ষেপের ঘটনায় কালিয়াকৈর উপজেলা হেফাজতে ইসলামের আমীরসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গাজীপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হেসেন গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন। গ্রেপ্তারকৃতরা হলো কালিয়াকৈর উপজেলা হেফাজতে ইসলামের আমীর কালিয়াকৈর ওলামা পরিষদের সভাপতি এবং চন্দ্রা দারুল-উলুম মাহমুদ নগর মাদরাসার প্রিন্সিপাল মুফতী মাওলানা এমদাদুল্লাহ ওরফে এমদাদুল হক (৫০), চন্দ্রা দারুল-উলুম মাহমুদ নগর মাদরাসার সহকারী শিক্ষক আশরাফুল ইসলাম (৪০) এবং মোহাম্মদ আলীকে (৪৮) গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃতরা সম্পর্কে তিন ভাই। অন্যান্য দুষ্কৃতকারীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে। আহত তিন পুলিশ সদস্যকে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

ওসি আমির হেসেন জানান, পুলিশ গোপন সংবাদে জানতে পারে মামুনুল হককে গ্রেপ্তারের প্রতিবাদে কিছু দুষ্কৃতিকারী কালিয়াকৈর উপজেলার চন্দ্রা-কালামপুরগামী রোডে ধ্বংসাত্বক কার্যক্রম ও অপ্রীতিকর ঘটনা ঘটাতে পারে। পরে গাজীপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল রোববার রাত সোয়া ১২টার দিকে কালিয়াকৈর উপজেলার কালামপুর এলাকায় উপস্থিত হলে ৩৫ থেকে ৪০ জন দুষ্কৃতিকারী অতর্কিতভাবে পুলিশকে লক্ষ্য করে কয়েকটি ককটেল নিক্ষেপ করে। এতে তিন পুলিশ সদস্য আহত হন। এ সময় আত্মরক্ষার্থে পুলিশ কয়েক রাউন্ড শর্টগানের গুলি ছোড়ে। পরে দুষ্কৃতকারীরা পালিয়ে যাওয়ার সময় ঘটনাস্থল থেকে তিন জনকে গ্রেপ্তার করে।

কালিয়াকৈর থানার পরিদর্শক (অপারেশন) পারভেজ আহম্মেদ সেলিম জানান, এ ঘটনায় কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) মোর্শেদ আলী মোল্লার অভিযোগের প্রেক্ষিতে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে কালিয়াকৈর থানায় বিস্ফোরক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। ঘটনার পর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580