বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

কিউইদের স্বপ্ন ভেঙে বিশ্ব চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক :
  • প্রকাশিত সময় : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ২৭৭ পাঠক পড়েছে

আরও একটি আইসিসি বিশ্বকাপের ফাইনাল, আবারও নিউজিল্যান্ডের একটি স্বপ্নভঙ্গ। বিশ্বকাপের ফাইনালে হারটাই যেন কিউইদের নিয়তি। নয়তো ৬ বছরের মধ্যে তিনটি বিশ্বকাপের ফাইনালে উঠেও শিরোপা জিততে না পারাকে আর কী বলা যায়! রবিবার (১৪ নভেম্বর) দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসরের ফাইনালে নিউজিল্যান্ডকে ৮ উইকেটের বিশাল ব্যবধানে হারিয়েছে অস্ট্রেলিয়া। এর মধ্য দিয়ে প্রথমবারের মতো ক্রিকেটের সংক্ষিপ্ততম আসরটির বৈশ্বিক শিরোপা জিতলো অজিরা। ৭৭ রানের ম্যাচজয়ী ইনিংস খেলার পথে মিচেল মার্শের একটি শট এদিন, টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ। শুরু থেকেই কিউই ব্যাটারদের চেপে ধরেন অস্ট্রেলিয়ার বোলাররা। একমাত্র ব্যতিক্রম ছিলেন কেন উইলিয়ামসন। তার ঝড়ো ইনিংসের ওপর ভর করে শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৭২ রান সংগ্রহ করতে সক্ষম হয় নিউজিল্যান্ড।

কিউই বোলারদের মধ্যে একমাত্র সফল ছিলেন ট্রেন্ট বোল্ট এর আগে শুরুতে ব্যাটিংয়ে নেমে কিউইদের পক্ষে সর্বোচ্চ ৮৫ রান করেন অধিনায়ক কেন উইলিয়ামসন। এছাড়া মার্টিন গাপটিল ২৮, গ্লেন ফিলিপস ১৮ ও জেমি নিশাম ১৩ রানে অপরাজিত থাকেন। অজি বোলারদের মধ্যে সবচেয়ে সফল ছিলেন জস হ্যাজলউড। নির্ধারিত ৪ ওভারে মাত্র ১৬ রানের বিনিময়ে ৩টি উইকেট শিকার করেন তিনি। অন্য উইকেটটি নেন অ্যাডাম জাম্পা। তবে সবচেয়ে খরুচে ছিলেন মিচেল স্টার্ক। তিনি ৪ ওভারে ৬০ রান খরচ করেছেন। নিশ্চিতভাবেই এই স্পেলটি ভুলে যেতে চাইবেন এই পেসার।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580