বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

কোলনস্কপির সময় ‘পলিপ’ অপসারণ করা হয়েছে বাইডেনের

আন্তর্জাতিক ডেস্ক
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ১৯৫ পাঠক পড়েছে

গত সপ্তাহে কোলনস্কপি করার সময় যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেনের শরীর থেকে একটি ‘পলিপ’ বা মাংসের বর্ধিতাংশ অপসরণ করা হয়েছে। বুধবার হোয়াইট হাউজের চিকিৎসক ড. কেভিন ও’কনর এ তথ্য প্রকাশ করেছেন। তিনি জানিয়েছেন, এটা ক্যান্সারের পর্যায়ে যায়নি। ক্যান্সার সৃষ্টি হওয়ার পূর্ববর্তী অবস্থায় বা স্বাভাবিক অবস্থায় ছিল তা। ফলে আর কোনো ‘অ্যাকশন’ প্রয়োজন হবে না। বার্তা সংস্থা রয়টার্সকে উদ্ধৃত করে এ তথ্য দিয়েছে ইসরাইলের অনলাইন ইসরাইল ন্যাশনাল নিউজ।

ড. কেভিন ও’কনর বলেছেন, এই পলিপটি ছিল একটি ‘টিউবুলার অ্যাডেনোমা’। ২০০৮ সালে বাইডেনের শরীর থেকে একই রকম একটি পলিপ অপসারণ করা হয়েছিল।তিনি আরো জানান, তবে বাইডেনের রুটিন নজরদারি প্রয়োজন। সাত থেকে ১০ বছরের মধ্যে তার আরেকবার কোলনস্কপি করানোর প্রয়োজন। উল্লেখ্য, গত শুক্রবার জো বাইডেনের কোলনস্কপি করার আগে সংক্ষিপ্ত সময়ের জন্য তিনি ক্ষমতা হস্তান্তর করেন ভাইস প্রেসিডেন্ট কমালা হ্যারিসের কাছে। এর মধ্য দিয়ে যুক্তরাষ্ট্রের ইতিহাসে প্রথম একজন নারী হিসেবে প্রেসিডেন্টের ক্ষমতার স্বাদ পান কমালা। তিনি ৮৫ মিনিটের মতো এই দায়িত্ব পালন করেন।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580