বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় র‌্যাব সদস্যসহ নিহত ২

গাজীপুর প্রতিনিধি :
  • প্রকাশিত সময় : বুধবার, ১২ মে, ২০২১
  • ২৪০ পাঠক পড়েছে

গাজীপুর সদর উপজেলার ভবানীপুর এলাকায় সড়কে বিকল হয়ে পড়া র‌্যাবের গাড়িকে মাইক্রোবাস ধাক্কা দিলে ঘটনাস্থলেই র‌্যাব সদস্যসহ দুইজন নিহত হয়। আহত হয় র‌্যাবের আরও তিন সদস্য। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হেলিকপ্টারে করে ঢাকায় আনা হয়েছে।

আজ বুধবার সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- র‌্যাব ৪-এর সদস্য সার্জেন্ট খাইরুল ইসলাম (৪০) ও স্থানীয় অটো চালক লিটন মিয়া (৩৫)। এছাড়া আহতরা হলেন- র‌্যাব ৪-এর ডিএডি শরিফুল ইসলাম (৪২), কর্পোরাল প্রদীপ (৪০), আতিক (২৫) ও গাড়ির মেরামতকারী মিস্ত্রী রিফাত (২৫)।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন বলেন, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে র‌্যাব ৪-এর একটি গাড়ি বিকল হয়ে পড়ে। এসময় র‌্যাবের সদস্যসহ স্থানীয় অটোচালক লিটন মিয়া গাড়িকে পেছন থেকে ধাক্কা দিয়ে মহাসড়ক থেকে সরিয়ে আনার সময় পেছন দিক থেকে একটি মাইক্রোবাস ধাক্কা দিলে ঘটনাস্থলেই র‌্যাব সদস্যসহ স্থানীয় অটোচালক নিহত হন। এ সময় আহতদের উদ্ধার করে স্থানীয় আলহেরা সেন্টারে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে র‌্যাব হেলিকপ্টার যোগে আহতদের ঢাকায় নেওয়া হয়। এ ঘটনায় ঘাতক মাইক্রোবাস আটক করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580