শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

চাঁপাইনবাবগঞ্জে ট্রেন-ভটভটি সংঘর্ষে নিহত ৩

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত সময় : সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২
  • ১০৫৫ পাঠক পড়েছে

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আলীনগর এলাকায় ট্রেনের সঙ্গে ইঞ্জিনচালিত ভটভটির সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। সোমবার (২৪ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে আলীনগর হাজীর মোড়ে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার আলীনগর গ্রামের মৃত রইস উদ্দিনের ছেলে সেহের আলী (৪৫), একই এলাকার আব্দুল গনির ছেলে ফুলচান আলী (৫০) ও কেন্দুল গ্রামের মানিকের ছেলে নাইমুল (৩৫)।

স্থানীয়রা জানান, চাঁপাইনবাবগঞ্জ নিউ মার্কেটে মাছ বিক্রি করে ভটভটিতে করে বাড়ি ফিরছিলেন তারা। হাজীর মোড় এলাকায় পৌঁছালে রাজশাহীগামী একটি ট্রেনের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে তিনজন নিহত হন। তারা আরও জানান, হাজীর মোড়ে রেল ক্রসিং না থাকায় এমন ঘটনা ঘটেছে।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, হাজীর মোড়ে ট্রেন দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। তারা সবাই ভটভটির যাত্রী ছিলেন। আইনানুগ ব্যবস্থা শেষে তাদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580