বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

জন্মদিনে একদিনের ছুটিতে ঘুরে বেড়াচ্ছেন দিঘী

বিনোদন ডেস্ক :
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
  • ২৫৫ পাঠক পড়েছে

চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দিঘী। আজ শোবিজ জগতের এই প্রিয়মুখের জন্মদিন। বিশেষ দিনটিতে নিজের মতো করে সময় কাটাতে পছন্দ করেন দীঘি। থাকতে চান ছুটির মুডে। তবে বর্তমানে তিনি সরকারি অনুদানের ‘শ্রাবণ জ্যোৎস্নায়’ সিনেমার শুটিং নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন। আজ বিকেলে মুঠোফোনে দীঘি মানবজমিনকে জানালেন, বরাবরের মতো এবারের জন্মদিনেও নিজের মতো করে সময় কাটাচ্ছেন। জন্মদিনের জন্য একদিনের ছুটি চেয়ে নিয়েছেন ‘শ্রাবণ জ্যোৎস্নায়’ সিনেমার পরিচালক আবদুস সামাদ খোকনের কাছ থেকে। জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এই নায়িকা বলেন, আজকে আমার ছুটির দিন।

আনন্দের। নিজের মতো করে সময় কাটাচ্ছি। ঘনিষ্টজনদের নিয়ে এখন একটু বাইরে ঘুরতে বেড়েয়েছি। জন্মদিনের প্রথম প্রহর থেকেই বিভিন্ন মাধ্যমে শুভেচ্ছা পেয়ে যাচ্ছেন দীঘি। সবার এমন ভালোবাসায় আপ্লুত বলেও উল্লেখ করেন দীঘি। তিনি বলেন, ভালোবাসা ছাড়া জীবনে কিছু চাই না। জন্মদিনে যারা শুভেচ্ছা জানাচ্ছেন তাদের প্রতি অনেক ভালোবাসা, কৃতজ্ঞতা। আমার জন্য সবাই দোয়া করবেন। ২০০৬ সালে দীঘি প্রথম অভিনয় করেন ‘কাবুলিওয়ালা’ সিনেমায়। সেবারই শ্রেষ্ঠ শিশুশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ওঠে তার হাতে। এরপর ‘চাচ্চু আমার চাচ্চু’, ‘এক টাকার বউ’ সিনেমা দু’টিতেও দীঘি অর্জন করেন জাতীয় পুরস্কার। নায়িকা হিসেবে তার প্রথম সিনেমা ‘তুমি আছো তুমি নেই’।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580