শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৫০ অপরাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

তৃতীয় বিভাগ লিগ বাতিল

স্পোর্টস ডেস্ক
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
  • ২৯৭ পাঠক পড়েছে

ঘরোয়া ফুটবল আসর থেকে বাদ পড়ল তৃতীয় বিভাগ লিগ। আগামী মৌসুম থেকে থাকবে কেবল প্রিমিয়ার লিগ, চ্যাম্পিয়নশিপ লিগ, প্রথম বিভাগ ও দ্বিতীয় বিভাগ লিগ। বৃহস্পতিবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কার্যনির্বাহী কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

সভা শেষে বাফুফে সিনিয়র সহ-সভাপতি আবদুস সালাম মুর্শেদী বলেন, মহানগর লিগ কমিটির তত্বাবধানে এখন শুধু দুইটি লিগ হবে- প্রথম এবং দ্বিতীয় বিভাগ। তৃতীয় বিভাগ লিগ আর থাকছে না।

কয়েক দিন আগেই তৃতীয় বিভাগ লিগ শেষ হয়েছে। তৃতীয় বিভাগের পাঁচটি দল দ্বিতীয় বিভাগে উঠে এসেছে। বাকি দলগুলোর অবস্থান প্রসঙ্গে তিনি বলেন,আমরা কাউকে বাদ দেব না। সবার সামর্থ্য এবং যোগ্যতা বিচার করে দ্বিতীয় বিভাগে খেলার সুযোগ পাবে।

তৃতীয় বিভাগ না থাকায় পাইওনিয়ার থেকে এখন সরাসরি দ্বিতীয় বিভাগে দল উঠবে। তবে সবকিছু মহানগরী ফুটবল লিগ কমিটি এই বিষয়গুলো পর্যালোচনা করবে। বিষয়টি আগামী বাফুফে কংগ্রেসেও উঠবে। কংগ্রেস অনুমোদন দিলে এটি আনুষ্ঠানিক স্বীকৃতি পাবে।

এদিকে বাফুফের নির্বাহী কমিটিতে সদস্য সংখ্যা কমানোর বিষয়ে ফিফার সুপারিশের বিষয়ে সালাম মুর্শেদী বলেন, ফিফা আমাদের অভিভাবক সংস্থা। তাদের নির্দেশনা মেনেই আমাদের চলতে হয়। ফিফা আমাদের কার্যনির্বাহী পরিষদ এবং কাউন্সিলর কিভাবে কমানো যায় এই ব্যাপারে প্রতিবেদন চেয়েছে। আমরা এ নিয়ে কাজ করছি।

জানা গেছে, কাউন্সিলর ফি নিয়ে নির্বাচনেই ঝামেলা করে বাফুফে। তাই তৃতীয় বিভাগ ফুটবল লিগ থেকে কাউন্সিলর কমানোর লক্ষ্যেই ফিফার নির্দেশনা অধিকতর প্রয়োগ করবে বাফুফে। সব কিছুই সিদ্ধান্ত নেওয়া হবে ৩০ অক্টোবর অনুষ্ঠেয় বাফুফের কংগ্রেসে।

 

 

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580