শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

তেরখাদায় ৪শ পরিবারের মাঝে আব্দুস সালাম মূর্শেদী এমপি’র খাদ্য সামগ্রী বিতরণ।

তেরখাদা প্রতিনিধি
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ৪৫০ পাঠক পড়েছে

খুলনা-৪ আসনের সংসদ সদস্য জনাব আব্দুস সালাম মূর্শেদীর নিজস্ব অর্থায়নে করোনা ভাইসার প্রাদুর্ভাবের কারণে ‘সালাম মূর্শেদী সেবা সংঘে’র মাধ্যমে আজ সোমবার তেরখাদা উপজেলার সাচিয়াদাহ ইউনিয়নে ৪ শতাধিক গরীব, অসহায় ও দু:স্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

করোনাকালীন সময়ে গরীব, অসহায় মানুষ যাতে খাদ্য কষ্টে না ভোগে, সে জন্য আব্দুস সালাম মূর্শেদী এমপি তার নির্বাচনীয় এলাকা তেরখাদা, রূপসা, দিঘলিয়ায় ইতোমধ্যে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন। তারই ধারাবাহিকতায় আজ দিঘলিয়া উপজেলার সাচিয়াদাহ ইউনিয়নের ‘শতদল মহাবিদ্যালয়’ মাঠে অসহায় দরিদ্র ৪ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

এ সময় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তৃতায় সংসদ সদস্য জনাব আব্দুস সালাম মূর্শেদী বলেন, প্রাণঘাতী করোনা মোকাবেলায় নিরলস কাজ করছেন বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি সবসময় দেশের জনগণের পাশে আছেন এবং থাকবেন। বর্তমান এই বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে আমরা এক ক্রান্তিকালের মধ্য দিয়ে অতিবাহিত করছি। মহামারি করোনার এই দ্বিতীয় ঢেউ মোকাবেলায় দেশব্যাপী লডডাউন চলছে। এই লকডাউনকালীন সময়ে কর্মহীন হয়ে পড়া দুঃস্থ ও অসহায় মানুষদের সর্বাত্ত্বক সহযোগিতা করে যাচ্ছেন বর্তমান সরকার। আমি চাই আমার নির্বাচনী এলাকা তেরখাদা, রূপসা, দিঘলিয়ার গরীব দুঃখী মানুষ যাতে অভুক্ত না থাকে। তার জন্য করোনা ভাইরাসেরর প্রার্দুভাব যতদনি থাকবে, ততদনি আমি তাদরে পাশে থেকে সাহয্য সহযোগিতা করে যাব।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সদস্য ও অধ্যক্ষ ফ ম আব্দুস সালাম, জেলা স্বেচ্চাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোতালেব হোসেন, এমপি সালাম মূর্শেদীর প্রধান সমন্বয়ক নোমান ওসমানী রিচি, আ’লীগ নেতা আব্দুর রাজ্জাক রাজা, সাবেক চেয়ারম্যান বাদশা মল্লিক, সালাম মূর্শেদী সেবা সংঘের টিম লিডার যুবলীগ নেতা সামসুল আলম বাবু, সাংবাদিক রাসেল আহমেদ, ছাত্রলীগ নেতা শেখ হুসাইন আহমেদ, রিয়াজ, সুমন প্রমুখ।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580