বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:১২ অপরাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে ষড়যন্ত্র হচ্ছে : হানিফ

নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিত সময় : সোমবার, ১০ মে, ২০২১
  • ২৮৮ পাঠক পড়েছে

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে কিছু মানুষ ষড়যন্ত্র করছে। তাদের উদ্দেশ্য হচ্ছে দেশের মধ্যে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে ক্ষমতায় যাওয়া। তারা দেশ ও জনগণ চায় না, ক্ষমতা চায়।

সোমবার রাজধানীর উত্তরায় এক ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, করোনার মধ্যে বিএনপি জনগণের পাশে না দাঁড়িয়ে সরকারের বিরুদ্ধে বিষোদগার করছে। এ মুহূর্তে কোনো রাজনীতি নয়, রাজনীতি হলো মানুষের জীবন বাঁচানো। তিনি বিএনপিকে সরকারের বিরুদ্ধে অন্ধ সমালোচনা না করে মানুষের কল্যাণে কাজ করার আহ্বান জানান।

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া প্রসঙ্গে তিনি বলেন, রাজনীতি করতেই খালেদা জিয়াকে বিদেশ পাঠাতে চায় বিএনপি। খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে রাজনীতি করছে বিএনপি। কোন দেশে নেবে বা কোন ক্যাটাগরিতে চিকিৎসা করাবে, এর কিছুই প্রকাশ করছে না বিএনপি।

মাহবুব উল আলম হানিফ বলেন, বিএনপি দেশের মানুষের জন্য রাজনীতি করে না। তারা ক্ষমতায় যাওয়ার জন্য রাজনীতি করে। বিএনপি ক্ষমতায় গেলে লুটপাট আর দুর্নীতি করে। বিএনপির হাতে দেশের মানুষ নিরাপদ নয়। এজন্য দেশের মানুষ বিএনপিকে চায় না। তাদের সবকিছু থেকে প্রত্যাখ্যান করেছে।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি ও ঢাকা ১৮ আসনের এমপি হাবিব হাসানসহ স্থানীয় নেতাকর্মীরা।

 

 

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580