শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

নারায়ণগঞ্জে বাসার ভেতরে ‘গ্যাস জমে’ বিস্ফোরণ, দগ্ধ ৬

নারায়ণগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
  • ২২২ পাঠক পড়েছে

নারায়ণগঞ্জ শহরের একটি বাসায় ‘ঘরের ভেতর রান্নার গ্যাস জমে’ বিস্ফোরণে একই পরিবারের ছয়জন দগ্ধ হয়েছেন।

সোমবার রাত সাড়ে ১২টার দিকে শহরের পশ্চিম মাসদাইর পতেঙ্গায় ছায়াবিথি আবাসিক এলাকার ছয় তলা একটি ভবনের ফ্ল্যাটে এ ঘটনা ঘটে।

মন্ডলপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বেলাল হোসেন এ কথা জানিয়েছেন। দগ্ধদের ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে ভর্তি করা হয়েছে। এছাড়া বিস্ফোরণে ওই ফ্ল্যাটের জানালার কাচ ভেঙে গেছে এবং আসবাবপত্র পুড়ে গেছে।

দগ্ধরা হলেন, পোশাক কারখনারা শ্রমিক মো. মিশাল (২৬), তার স্ত্রী মিতা বেগম (২৩), তাদের মেয়ে আফসানা আক্তার (৪), দেড় বছরের ছেলে মিনহাজ, মিশালের দুই শ্যালক হোসিয়ারি শ্রমিক মো. মাহফুজ (২৪) ও সাব্বির হোসেন (১৫)।

ফায়ার সার্ভিস কর্মকর্তা বেলাল বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে সিলিন্ডারের লিকেজ থেকে গ্যাস বেরিয়ে ফ্ল্যাটে জমেছিল। কেউ হয়ত সিগারেট বা কয়েল ধরানোর জন্য আগুন জ্বালে এবং তাতে জমে থাকা গ্যাসে ওই বিস্ফোরণ হয়।

বিস্ফোরণ ও আগুনের খবর পেয়ে মণ্ডলপাড়া ফায়ার স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে যায়, যদিও তার আগেই স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলে। এ দুর্ঘটনার কারণ খতিয়ে দেখার পাশাপাশি ক্ষতিক্ষতি নিরূপণ করতে তদন্ত চলছে বলেও জানিয়েছেন বেলাল।

ফতুল্লা মডেল থানার পরির্দশক তদন্ত শফিকুল ইসলাম বলেন, বিস্ফোরণে ওই ফ্ল্যাটের তিনটি কক্ষের দরজা ও জানালা ভেঙে গেছে, সব আসবাবপত্র পুড়ে গেছে। তবে রান্নাঘর মোটামুটি অক্ষত অবস্থায় ছিল।

নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের (ভিক্টোরিয়া) আবাসিক মেডিকেল অফিসার আসাদুজ্জামান বলেন, আগুনে দেড় বছরের শিশু মিনহাজের শরীরের ৫০ শতাংশ, আফসানা আক্তারের ২০ শতাংশ ও মিতা বেগমের শরীরের ১০ শতাংশ পুড়ে গেছে।

 

 

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580