মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

প্রাইজবন্ডের ড্র অনুষ্ঠিত, প্রথম পুরস্কার ০২১৮৪০৭

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত সময় : রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ২৫৬ পাঠক পড়েছে

১০০ টাকা মূল্যমানের প্রাইজবন্ডের ১০৪তম ড্র অনুষ্ঠিত হয়েছে। রোববার (১ আগস্ট) ঢাকা বিভাগীয় কমিশনার অফিসের সম্মেলন কক্ষে অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমানের সভাপতিত্বে এ ড্র অনুষ্ঠিত হয়।

একক সাধারণ পদ্ধতিতে (অর্থাৎ প্রত্যেক সিরিজের জন্য একই নম্বর) এই ড্র পরিচালিত হয়। ড্র-তে সব সিরিজের ০২১৮৪০৭ নম্বর প্রথম ও ০৫৫১৯৮৫ নম্বর দ্বিতীয় পুরস্কার পেয়েছে।

জয়ী হিসেবে প্রথম পুরস্কার প্রত্যেকে ছয় লাখ ও দ্বিতীয় পুরস্কার তিন লাখ ২৫ হাজার টাকা করে পাবেন।

বন্ডের প্রথম পুরস্কারের জন্য ঘোষিত সংখ্যার প্রতিটি সিরিজের সেই সংখ্যার বন্ড প্রথম পুরস্কারের যোগ্য বলে বিবেচিত হয়। একইভাবে অন্য পুরস্কারগুলোও দেয়া হয়।

এবারের ড্রয়ে তৃতীয় পুরস্কার হলো এক লাখ টাকা। এই পুরস্কারের বিজয়ী নম্বর দুটি হলো যথাক্রমে- ০৩৮৪৪৫৪ এবং ০৯২৪১৩১। এছাড়া চতুর্থ পুরস্কার ৫০ হাজার টাকার বিজয়ী নম্বর দুটি হলো- ০২৭৬০৫৮ ও ০৯৫৫৮৪৮।

এদিকে পঞ্চম পুরস্কার বিজয়ী ৪০ জন ১০ হাজার টাকা করে পাবেন।

এবারের ড্রতে ০০০০০০১ থেকে ১০০০০০০ ক্রম সংখ্যার অন্তর্ভুক্ত প্রাইজবন্ডসমূহ থেকে ৬৫টি সিরিজের ৪৬টি সাধারণ সংখ্যার মোট দুই হাজার ৯৯০টি পুরস্কার ঘোষণা করা হয়েছে।

এর মধ্যে ছয় লাখ টাকা প্রতি সিরিজের একজন করে পাবেন মোট ৬৫ জন, তিন লাখ ২৫ হাজার টাকা পাবেন ৬৫ জন, এক লাখ টাকা করে পাবেন ১৩০ জন, ৫০ হাজার টাকা করে পাবেন ১৩০ জন ও ১০ হাজার টাকা করে পাবেন দুই হাজার ৬০০ জন।

১০ হাজার টাকা বিজয়ী ৪০টি পুরস্কারের সব সিরিজের নম্বরগুলো হলো- ০০০৪৮৮৩, ০০১৪৪৫৭, ০০৩৫৮০৭, ০০৮০২১৭, ০১০৮৬১৮, ০১৩৫৩৯৬, ০১৬২৪২৬, ০১৬২৭০৬, ০১৬৪৮৪৪, ০২১৮২৯৮, ০২৫৯৮৫৮, ০২৯৩৪৩৪, ০২৯৩৯৩৮, ০২৯৮৩৪২, ০৩৭২৯৫৬, ০৪২১৩৬৭, ০৪৬৮২৪৬, ০৪৮২২৪৬, ০৪৯৫১৫১, ০৫৩২৭৬১, ০৫৪৭৯২২, ০৬২৪৭০৮, ০৬৪৮৯৯৮, ০৬৫৮৪৮৪, ০৭০৪৯৩৭, ০৭০৫৯৬, ০৭৯৫১২৩, ০৮০৭৬৯৫, ০৮৩৭৬২১, ০৮৫৩৬৮৪, ০৮৬০৬৯৬, ০৮৬৭৬৮৬, ০৮৯৮৮৮৬, ০৯৩০২৯৯, ০৯৩০২৮৬, ০৯৫৫৭১২, ০৯৬৮৫৮৭, ০৯৭৭২৬৭, ০৯৮৬৪৪৪।

প্রতি তিন মাস পর পর ওই মাসের শেষ কর্মদিবসে প্রাইজবন্ডের ড্র অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580