বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

বরগুনায় বাবার হাত থেকে মাকে বাঁচাতে গিয়ে ছেলে খুন

বরগুনা প্রতিনিধি
  • প্রকাশিত সময় : বুধবার, ২৩ জুন, ২০২১
  • ১৮৪ পাঠক পড়েছে

বরগুনায় বাবার হাত থেকে মাকে বাঁচাতে গিয়ে ধারাল অস্ত্রের আঘাতে মো. সুমন (১৫) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। পরে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনার পর থেকে ঘাতক বাবা পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তার করতে খুঁজতে পুলিশ।

বুধবার দুপুর ১২টার দিকে বরগুনার তালতলী উপজেলার টিএনটি সড়কে এ ঘটনা ঘটে।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, খবর পেয়েই ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এ ঘটনায় মামলা করা হবে। ঘাতক বাবা আসাদুলকে গ্রেফতারের চেষ্টা চলছে।

নিহত মো. সুমন তালতলী উপজেলার টিএনটি সড়কের আসাদুল খান ও সেলিনা বেগম দম্পতির ছেলে। এছাড়ও সে তালতলী সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল।

পুলিশ জানায়, আসাদুল ও সেলিনা দম্পতির মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকতো। এর জেরে বুধবার সকালে তাদের মধ্যে ঝগড়া শুরু হয়। একপর্যায়ে আসাদুল তার স্ত্রী সেলিনাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করতে চাইলে মাকে বাঁচাতে এগিয়ে আসে ছেলে সুমন। আসাদুলের ধারালো অস্ত্রের আঘাত তার স্ত্রী সেলিনার শরীরে না লেগে সুমনের কপালে লাগে। এতে বাবার ধারালো অস্ত্রের আঘাতে ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে সুমন।

পরে সুমনকে উদ্ধার করে তালতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থায় অবনতি হলে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সুমন মারা যায়। এরপর মরদেহ রেখে পালিয়ে যান ঘাতক বাবা।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580