শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

বান্দরবানে গৃহকর্মী নির্যাতনের ঘটনায় অ্যাডভোকেট গ্রেফতার

বান্দরবান প্রতিনিধি,
  • প্রকাশিত সময় : শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ১৮৪ পাঠক পড়েছে

বান্দরবানে শিশু গৃহকর্মী নির্যাতনের মামলায় অ্যাডভোকেট সারাহ সুদিপা ইউনুছকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার সকালে শহরের বনরূপাপাড়া এলাকার বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে বুধবার গৃহকর্মী নির্যাতনের অভিযোগে অ্যাডভোকেট সারাহ সুদিপা ইউনুছ এবং তার স্বামী অ্যাডভোকেট ফয়সাল আহমেদের বিরুদ্ধে মামলা দায়ের করেন ওই গৃহকর্মীর স্থানীয় অভিভাবক রওশন আকতার।

পুলিশ সূত্রে জানা যায়, শহরের বনরূপাপাড়ায় উকিল দম্পতির বাসায় কাজে থাকাকালীন গৃহকর্ত্রী সারা সুদীপা গৃহকর্মী জয়নাবকে মারধর ও নির্যাতন করতেন। একপর্যায়ে নির্যাতন সহ্য করতে না পেরে ২০ জুলাই (মঙ্গলবার) সকালে শিশুটি তাদের বাসা থেকে পালিয়ে যায়। পরে সে তার স্থানীয় অভিভাবক রওশন আকতারকে নির্যাতনের বিষয়টি জানায়। এ ঘটনায় রওশন বাদী হয়ে অ্যাডভোকেট দম্পতিকে আসামি করে শিশু আইনে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর শিশুটিকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা শেষে আদালতের মাধ্যমে হাটহাজারী সেফ হোমে পাঠানো হয়েছে।

বান্দরবানের পুলিশ সুপার জেরিন আক্তার বলেন, শিশু গৃহকর্মী নির্যাতনের মামলায় নারী আসামিকে আমরা গ্রেফতার করেছি। পলাতক থাকায় তার স্বামীকে গ্রেফতার করা যায়নি। তাকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

 

 

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580