শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:১২ অপরাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

বিমানে একমাত্র যাত্রী ছিলেন আর মাধবন

বিনোদন ডেস্ক
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১
  • ২১৭ পাঠক পড়েছে

এখনও পর্যন্ত বিশ্বের বিভিন্ন দেশ ঘুরে বেড়িয়েছেন অভিনেতা আর মাধবন। তবে সম্প্রতি দুবাই যাওয়ার সময় তিনি এক ভিন্ন অভিজ্ঞতার মুখোমুখি হয়েছিলেন।

বুধবার  সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করে সেই ভিন্ন অভিজ্ঞতার কথা ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন বলিউডের এই অভিনেতা।

সম্প্রতি নিজ দেশ ভারত থেকে দুবাই গিয়েছেন আর মাধবন। কিন্তু তিনি যখন বিমানে উঠলেন তখন কিছুটা চমকে গিয়েছিলেন।

কেননা ওই বিমানের প্রতিটি সিট ছিলো খালি এবং বলিউডের অভিনেতাকে জানানো হয়েছিলো, এই বিমানে তিনিই একমাত্র যাত্রী।

কথাটি শোনার পর কিছুটা দুঃখ পেয়েছিলেন আর মাধবন। তবে এটি তার জন্য একদম ভিন্ন একটি অভিজ্ঞতা এবং কিছুটা মজার ছিলো বলে নিজের ওই ভিডিওতে জানান তিনি।

শুধু বিমান নয়, বলিউডের এই অভিনেতা দুবাই বিমানবন্দরে পৌঁছানোর পরও চমকে গিয়েছিলেন। কেননা সেখানেও একমাত্র যাত্রী ছিলেন তিনিই।

এ প্রসঙ্গে বলিউডের এই অভিনেতা জানান, “সাধারণত দুবাই বিমানবন্দরে সবসময় লোক সমাগম থাকে। কিন্তু গত ২৬ জুলাই সেই বিমানবন্দরের একমাত্র যাত্রী ছিলাম আমি। বিষয়টি খুব দুঃখজনক। প্রার্থনা করছি সবকিছু যেনো দ্রুত ঠিক হয়ে যায়।”

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580