শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ড পেল সিআইএসএল

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ৩৩৩ পাঠক পড়েছে

শিক্ষা বোর্ড অটোমেশনের মাধ্যমে দশ সহস্রাধিক শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় এক কোটি শিক্ষার্থী, লক্ষাধিক শিক্ষক-শিক্ষিকা ও নানান শ্রেণী পেশার মানুষকে অনলাইন সেবা প্রদান করায় “গভর্নমেন্ট ও সিটিজেন সার্ভিস” ক্যাটাগরিতে জাতীয় তথ্য প্রযুক্তি পুরস্কার প্রদান করা হয় দেশের স্বনামধন্য আইটি প্রতিষ্ঠান কপট্রনিক ইনফোসিস্টেমস লিমিটেডকে। কপোট্রনিকের পক্ষে প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ও ব্যাবস্থাপনা পরিচালক  মো. ইমরুল ইসলাম চৌধুরী ইমন-এর হাতে এ পুরস্কার তুলে দেন বেসিস জাতীয় অ্যাওয়ার্ড কর্তৃপক্ষ ।

গত ২৭জুন’২০২১ তারিখে বেসিস আয়োজিত পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাণিজ্য মন্ত্রী টিপু মুনশি এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী  জুনাইদ আহ্‌মেদ পলক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বেসিস সভাপতি সৈয়দ আলমাস কবীর।

কপোট্রনিক ইনফোসিস্টেমস লিমিটেড এর প্রধান পরিচালন কর্মকর্তা মো.আনিসুল ইসলাম বলেন, কপোট্রনিক বিগত প্রায় ১২ বছর ধরে সুনাম ও দক্ষতার সাথে বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে আইটি সেবা প্রদান করে আসছে। তিনি এই সেবার স্বীকৃতি স্বরূপ সিআইএসএল-কে বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ড -২০২০ প্রদান করায় বেসিস ও জাতীয় আইসিটি কমিটির প্রতি কৃতজ্ঞতা জানান এবং কপোট্রনিক-এর সকল সদস্যদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি আরো বলেন, নিঃসন্দেহে এই অর্জন সিআইএসএল-কে ভবিষ্যৎ সৃষ্টিশীল কার্যক্রমে আরো বেশী গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার ব্যাপারে অনুপ্রাণিত করবে।

বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ড প্রদান করার মাধ্যমে বেসিস ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে ব্যক্তি, ছাত্র, উদ্যোক্তা, এসএমই এবং বাংলাদেশের তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠানসমূহের উদ্ভাবনী এবং সম্ভাবনাময় তথ্যপ্রযুক্তি প্রকল্পগুলোকে বাছাই করে এবং উৎসাহ প্রদান করার লক্ষ্যে পুরস্কার প্রদান করে। এ বছর ৩৬ টি ক্যাটাগরিতে ৫৯ টি অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580