রবিবার, ১৯ মে ২০২৪, ০১:০৪ অপরাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

মফিজ হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড ৯ জনকে যাবজ্জীবন

নারায়ণগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত সময় : রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১
  • ২৩১ পাঠক পড়েছে

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে চাঞ্চল্যকর মফিজুল ইসলাম মফিজ হত্যা মামলার রায় ঘোষণা করা হয়েছে। রায়ে একজনের মৃত্যুদণ্ড ও ৯ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত।

রোববার দুপুরে নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক সাবিনা ইয়াসমিন এই হত্যা মামলার রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় আদালতে ১০ আসামিদের মধ্যে ৭ জন উপস্থিত ছিল।

রায়ে আসামি জাহিদুল ইসলাম জাহিদের মৃত্যুদণ্ড এবং নজরুল ইসলাম, আলমগীর, সাজ্জাদ, আসাদ, শাহজামাল, জুয়েল, মমতা বেগম ও কল্পনা বেগমের যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়েছে।

অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী অতিরক্তি পাবলিক প্রসিকিউটর জিয়াসমিন আক্তার জানান, ২০১১ সালের ৯ নভেম্বর আসামিরা জমি সংক্রান্ত বিরোধের জের ধরে টেটাবিদ্ধ ও পিটিয়ে মফিজুল ইসলাম মফিজকে হত্যা করে। এছাড়া হামলা চালিয়ে তার বাড়িঘর ভাংচুর করে।

এ ঘটনায় নিহত মফিজের পিতা শহীদুল্লাহ বাদী হয়ে সোনারগাঁয় থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
তদন্ত শেষে পুলিশ ১০ আসামির বিরুদ্ধে আদালতে চার্জসীট দাখিল করে। আদালত ১২ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে যাবতীয় প্রমাণাধির পর আজ রোববার এই রায় ঘোষণা করেন।

রায় ঘোষণার সময় আদালতে ১০ আসামির মধ্যে ৭ জন উপস্থিত ছিল। বাকি ৩ আসামি পলাতক রয়েছে।
রায়ে আসামি জাহিদুল ইসলাম জাহিদকে মৃত্যুদণ্ড ছাড়াও ৫০ হাজার টাকা জরিমানা এবং যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্তদের ৩০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

রায়ে সন্তষ প্রকাশ করেছেন রাষ্ট্রপক্ষের আইনজীবী।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580