শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

মাদক মামলার ভয় দেখিয়ে টাকা আদায়, আরএমপির ৬ সদস্য বরখাস্ত

রাজশাহী প্রতিনিধি
  • প্রকাশিত সময় : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১৭১ পাঠক পড়েছে

রাজশাহী নগরীর শিরোইল টার্মিনাল পুলিশ বক্সের ছয় সদস্যের বিরুদ্ধে দুই বাস যাত্রীকে মাদক মামলায় ফাঁসানোর ভয় দেখিয়ে মোটা অংকের টাকা আদায়ের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাতে তাদের সাময়িক বরখাস্ত করা হয়।

রাজশাহী নগর পুলিশ (আরএমপি) কমিশনার আবু কালাম সিদ্দিক এই আদেশ জারি করেন।

বরখাস্ত হওয়া ওই ছয় পুলিশ সদস্য হলেন- ফাঁড়ির ইনচার্জ এটিএসআই নাসির উদ্দিন, এএসআই সেলিম শাহাজাদা, কনস্টেবল শংকর চন্দ্র, সরোয়ার আলম, শাহ আলম ও রিপন আলী।

আরএমপির মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, বৃহস্পতিবার বিকেলে পুলিশ কমিশনারের দফতরে দুই বাস যাত্রীকে জিম্মি করে টাকা আদায়ের অভিযোগ আসে। অভিযোগের প্রাথমিক তদন্ত শেষে শিরোইল বাস টার্মিনাল বক্সের ছয় সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়। রাতেই তাদের পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

বাস যাত্রীদের জিম্মি করে টাকা আদায়ের বিষয়ে জানতে চাইলে বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মণ বলেন, মাদক মামলায় গ্রেফতারের ভয় দেখিয়ে এক লাখ টাকা বিকাশ আদায় এবং নগদ সাড়ে চার হাজার টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনায় দুই নারী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি তদন্তাধীন।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580