বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

মামুনুল হক সাত দিনের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত সময় : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ৩০১ পাঠক পড়েছে

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরের সেক্রেটারি মামুনুল হকের সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার ঢাকা মহানগর হাকিম আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, সকাল ১১টার দিকে মামুনুল হককে ডিবি কার্যালয় থেকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। ২০২০ সালের মোহাম্মদপুর থানায় ভাঙচুর ও নাশকতার একটি মামলায় তাকে সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করে পুলিশ।

এর আগে, রবিবার (১৮ এপ্রিল) দুপুরে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদ্রাসা থেকে মামুনুলকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর তাকে প্রথমে তেজগাঁও বিভাগের উপ-কমিশনারের কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে, রাত ১১টার দিকে তেজগাঁও থানা থেকে তাকে মিন্টো রোডের ডিবি কার্যালয়ে নেয়া হয় এবং গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

মামুনুল হককে ২০২০ সালের মোহাম্মদপুর থানা এলাকার একটি নাশকতার মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। ২০১৩ সালে শাপলা চত্বরে হেফাজতের সমাবেশ থেকে ভাঙচুর ও নাশকতার মামলার চার্জশিটভুক্ত আসামি তিনি। মামুনুলের বিরুদ্ধে রাজধানীতে ১৭টিসহ সোনারগাঁও থানায়ও মামলা রয়েছে।

আলোচিত হেফাজত নেতা মামুনুল হক ওয়াজের নামে তার নানান বক্তব্যে আলোচনায় আসেন। সবশেষ স্বাধীনতার সূবর্ণজয়ন্তী ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাংলাদেশ সফর ঘিরে ঢাকাসহ বিভিন্নস্থানে ভাঙচুর, পরে তার রিসোর্টকাণ্ডের মাধ্যমে আবারও আলোচনায় আসেন বিতর্কিত এই বক্তা।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580