শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

রাজশাহীতে বিএনপির মহাসমাবেশ মোড়ে মোড়ে পুলিশের তল্লাশি, বাস বন্ধে দুর্ভোগ

নিউজ ডেক্স:
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২ মার্চ, ২০২১
  • ৮৭২ পাঠক পড়েছে

রাজশাহী ব্যুরো : বিএনপির রাজশাহী বিভাগীয় মহাসমাবেশের আগেরদিন থেকে রাজশাহীর সঙ্গে সব জেলার বাস যোগাযোগ বন্ধ হয়ে গেছে। সোমবার দুপুরের পর থেকে নগরীর সঙ্গে দূরপাল্লার যোগাযোগ বন্ধ হয়ে যায়। প্রয়োজনীয় কাজে কেউ কেউ অটোরিকশা, মাইক্রোবাসসহ বিভিন্ন যানে করে নগরীতে প্রবেশ করছেন কিংবা নগরী ছাড়ছেন। এতে করে যাত্রীদের ভোগান্তি পোহানোর পাশাপাশি অতিরিক্ত ভাড়াও গুনতে হচ্ছে।

অন্যদিকে, মঙ্গলবার সকাল থেকে অটোরিকশা, মাইক্রোবাসসহ বিভিন্ন যানে যারা নগরীতে প্রবেশ করছেন তাদের রাস্তার মোড়ে মোড়ে পড়তে হচ্ছে পুলিশি তল্লাশিতে। সকালে নগরীর সিরোইল বাস টার্মিনালে কথা হয় আতাউর রহমান নামে এক ব্যক্তির সঙ্গে। তিনি অটোরিকশায় করে চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিলেন। তিনি বলেন, অফিসের কাজে চাঁপাইনবাবগঞ্জ যেতে হবে। বাস নেই, তাই শেষ ভরসা অটোতে করেই যাচ্ছি। ৫০ টাকার ভাড়া ১০০ টাকা দিতে হচ্ছে।

আব্দুর রহিম নামে আরেকজন বলেন, সোমবার ডাক্তার দেখাতে রোহনপুর থেকে রাজশাহী এসেছি। আজ যাওয়ার জন্য গাড়ি নেই। বাস বন্ধ করে দেবে আগে থেকে ঘোষণা দিলে আসতাম না।  মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন বলেন, আমাদের মহাসমাবেশে যেন মানুষ আসতে না পারে সেজন্য সরকার সর্বোচ্চ চেষ্টা করছে। তারা বাসসহ অন্যান্য জেলার সঙ্গে সব ধরনের যাতায়াত বন্ধ করে দিয়েছে।

মহানগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বলেন, সমাবেশকে ঘিরে যেন কোনো বিশৃঙ্খলা সৃষ্টি না হয় সেজন্য সবার নিরাপত্তার কথা বিবেচনা করে মোড়ে মোড়ে চেকপোস্ট বসানো হয়েছে এবং পুলিশ তল্লাশি করছে।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580