শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

লাকসামে মেয়র ও কাউন্সিলর পদে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন যারা

নিউজ ডেক্স:
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০
  • ৫৩১ পাঠক পড়েছে

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি : কুমিল্লার লাকসাম পৌরসভা নির্বাচনে মেয়র ও কাউন্সিলর পদে আওয়ামী লীগের একক প্রার্থী চূড়ান্ত করা হয়েছে। শনিবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় মেয়র পদে বর্তমান মেয়র ও উপজেলা যুবলীগের আহ্বায়ক অধ্যাপক মো. আবুল খায়েরকে দলীয় প্রার্থী ঘোষণা করা হয়েছে। অপরদিকে, মঙ্গলবার দলীয় শীর্ষ নেতৃবৃন্দ ৯টি সাধারণ ওয়ার্ড ও ৩টি সংরক্ষিত ওয়ার্ডে কাউন্সিলর পদে আওয়ামী লীগের একক প্রার্থী ঘোষণা করেন।

জানা যায়, বৃহস্পতিবার স্থানীয় দলীয় কার্যালয়ে উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের যৌথ আয়োজনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় পৌরসভার সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা ওয়ার্ডে কাউন্সিলর পদে ৭৪ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার ঘোষণা দেন। তাদের মধ্যে পৌরসভার ৯টি সাধারণ ওয়ার্ডে ৬৩ জন এবং ৩টি সংরক্ষিত ওয়ার্ডে ১১ জনের নাম উঠে আসে। পরে মনোনয়ন প্রত্যাশীরা লিখিত আবেদন জানান। দলের শীর্ষ নেতারা সামগ্রিক বিষয়াদি বিশ্লেষণ করে প্রার্থীদের তালিকা চূড়ান্ত করে মঙ্গলবার ঘোষণা করেন।

কাউন্সিলর পদে মনোনয়নপ্রাপ্ত একক প্রার্থীরা হলেন-১ নম্বর ওয়ার্ডে মোহাম্মদ উল্লাহ, ২ নম্বর ওয়ার্ডে খলিলুর রহমান, ৩ নম্বর ওয়ার্ডে মাসুদ হাছান, ৪ নম্বর ওয়ার্ডে আবদুল আজিজ, ৫ নম্বর ওয়ার্ডে মনসুর মুন্সী, ৬ নম্বর ওয়ার্ডে আবু ছায়েদ বাচ্চু, ৭ নম্বর ওয়ার্ডে শাহজাহান মজুমদার, ৮ নম্বর ওয়ার্ডে দেলোয়ার হোসেন ও ৯ নম্বর ওয়ার্ডে গোলাম রাব্বানী।

সংরক্ষিত ওয়ার্ডে মনোনয়ন প্রাপ্তরা হলেন-১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডে নাসিমা আক্তার। ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডে নাসিমা সুলতানা এবং ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডে মোশফেকা আলম। বিষয়টি নিশ্চিত করে লাকসাম উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ইউনুছ ভূঁইয়া বলেন, দলীয় সিদ্ধান্তের বাইরে কেউ  প্রার্থী হতে চাইলে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580