শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

লুঙ্গি রেখে পালিয়ে যাওয়া সেই মেম্বারের স্ত্রীর ডিলারশিপ বাতিল

সিরাজগঞ্জ প্রতিনিধি : 
  • প্রকাশিত সময় : সোমবার, ২৫ অক্টোবর, ২০২১
  • ১৮৩ পাঠক পড়েছে

সরকারি চাল চুরি করে নিয়ে যাওয়ার সময় হাতেনাতে ধরা পড়ায় সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সদর ইউনিয়নের ইউপি সদস্য শফিকুল ইসলাম শফির স্ত্রীর ডিলারশীপ বাতিল করেছে উপজেলা খাদ্য নিয়ন্ত্রণ অফিস।

সোমবার দুপুরে শফি মেম্বারের স্ত্রী উম্মে সালমার নামে থাকা সরকারি চাউল বিতরণের ডিলারশিপ বাতিল করা হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার (২০ অক্টোবর) রাতে হতদরিদ্রদের দেওয়া সরকারি চাল অটোভ্যানে করে বড়হর ইউনিয়ন থেকে রাতের অন্ধকারে চুরি করে নিয়ে আসছিলেন সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য ও চাল বিতরণের ডিলার শফিকুল ইসলাম শফি। এ সময় গোপনে খবর পেয়ে পৌর শহরের বাখুয়া ওয়াপদার মোড়ে স্থানীয় দুই সাংবাদিক ভ্যানটি আটকে পুলিশে খবর দেয়। পরে ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে ইউপি সদস্য শফিকুল ইসলাম শফি জনসম্মুখে পরনের লুঙ্গি ফেলে উলঙ্গ হয়ে দৌড়ে পালিয়ে যান। ঘটনাস্থল থেকে পুলিশ ৫০০ কেজি সরকারি চাল ও পালিয়ে যাওয়া ইউপি সদস্যের লুঙ্গি ও জুতা জব্দ করে থানায় নিয়ে আসা হয়।

এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। চাল পাচারের ঘটনা প্রমাণিত হওয়ায় সোমবার (২৫ অক্টোবর) দুপুরে শফি মেম্বারের স্ত্রী উম্মে সালমার নামে থাকা সরকারি চাউল বিতরণের ডিলারশিপ বাতিল করা হয়।

উল্লাপাড়া উপজেলা খাদ্য কর্মকর্তা নিয়ামুল হক জানিয়েছেন, সম্প্রতি হাতেনাতে ধরাপড়া শফি মেম্বারের চাউল পাচার ঘটনা প্রমাণিত হয়েছে। কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী তার স্ত্রী সালমার নামে থাকা ডিলারশিপ বাতিল করা হয়েছে।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580